অপরিচিতা
- কাজী আনিসুল হক ২৯-০৪-২০২৪

কে তুমি অচেনা অপরিচিতা !
যাকে মনে হয় খুব চেনা ।
কেন যাই ছুটে তোমার কাছে ,
কি আছে অদৃশ্য লেনা-দেনা ?

কেড়ে নিলে দুই চোখের ঘুম,
ভাবনারা তোমার দখলে।
দিবা নিশি তুমি;শুধুই তুমি ,
কি আছে ময়াবীর অতলে?

আচঁড়ে পরা চুলে ঢাকা মুখ,
রহস্যময় আড় দৃষ্টি।
অর্ধ চাদেঁ জোছনার সুখ,
ভালোবাসার হয় সৃষ্টি।

কে তুমি অচেনা অপরিচিতা !
কেনই বা,কোথা থেকে এলে ?
এলেই যখন দৃশ্যত হও,
যেওনা একা, যেওনা ফেলে ...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।